আজকের রাশিফল
মেষের প্রেম নিয়ে মানসিক উত্তেজনা, কন্যা সম্ভব হলে যাত্রা পিছিয়ে দিন
Published : Sunday, 8 January, 2017 at 1:28 AM
মেষের প্রেম নিয়ে মানসিক উত্তেজনা, কন্যা সম্ভব হলে যাত্রা পিছিয়ে দিনমেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)
আর্থিক লেনদেন বা টাকা ধার দেওয়া বা নেওয়ার বিষয়ে সাবধান হোন। এমনকি আদালত সংক্রান্ত বিষয়গুলিতেও সাবধানতা অবলম্বন করুন। প্রেম নিয়ে মানসিক উত্তেজনা ও ব্যবহার নিয়ন্ত্রণে রাখুন। কারও কাজে বাধা দেবেন না।



বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
ইতিবাচক চিন্তার সাহায্যে মানসিক ভারসাম্য বজায় রাখুন। প্রেমের ক্ষেত্রে সফলতা সারাদিন সক্রিয় ও চনমনে থাকতে সাহায্য করবে। সন্ধ্যার দিকে কোনো অনুষ্ঠানে যোগ দিতে পারেন। ছাত্রছাত্রীদের জন্যও দিনটি ভালো। শুভ দিক দক্ষিণ।


মিথুন: (২২মে – ২১ জুন)
মানসিক শান্তি বজায় রাখার জন্য ধর্মীয় ক্রিয়াকলাপ, রীতি-নীতি ইত্যাদিতে প্রচুর খরচ করতে পারেন। দিনের শেষভাগে আপনার মন-মেজাজ ভালো থাকবে। বিনোদনের যোগ। প্রেমের সফলতা পাবেন।


কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
প্রেমের সাফল্য সতেজ ও প্রাণবন্ত রাখবে। পরিবার ও আত্মীয়দের সঙ্গে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। কাছের লোকদের সঙ্গে ভালো সময় কাটানোর সুযোগ। দিনের শেষভাগে ঘর সাজানোর জন্য নতুন আসবাবপত্র কিনতে পারেন। শুভ দিক উত্তর।


সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)  
ছাত্ররা লেখাপড়ায় ভালো ফল করবে। কিছুটা মানিয়ে নিলে অনেক সমস্যা এড়িয়ে যেতে পারবেন। এই সময়ে কোনো নতুন কাজে হাত দেওয়া ঠিক হবে না। কেনাকাটা করে আনন্দ পেতে পারেন। তবে অত্যধিক খরচ করে ফেলবেন না।


কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
সুন্দরভাবে সৃজনশক্তি ব্যবহার করতে পারবেন। তবে মাথার অনেক চিন্তা মানসিক দ্বন্দ্বে ফেলে দিতে পারে। সম্ভব হলে যাত্রা পিছিয়ে দিন। অপ্রত্যাশিত খরচের সম্ভাবনা। সন্ধ্যার দিকে কাজগুলি সম্পন্ন করে ফেলতে পারবেন। প্রেমযোগ মিশ্র। শুভ দিক দক্ষিণ।


তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)

বাড়ির পরিস্থিতি কাজে মনোনিবেশ করতে সাহায্য করতে পারে। ব্যবহার ও সাফল্য আপনাকে অনেক প্রশংসা এনে দেবে। কোনো সুখবর পেতে চলেছেন। এটি পরিবারের পরিবেশ শান্তিপূর্ণ করে তুলবে। প্রেমের ক্ষেত্রে কিছু সমস্যার সম্ভাবনা।


বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)

শারীরিক ও মানসিক অবস্থা খুবই ভালো থাকবে। সমাজে মেলামেশা করা, বন্ধুবান্ধব ও আত্মীয়দের সঙ্গে দেখা সাক্ষাৎ করার জন্য ভালো সময়। তাদের সঙ্গে কোথাও বেড়াতে যাওয়ারও পরিকল্পনা করতে পারেন। প্রেমের যোগ শুভ। শুভ দিক পশ্চিম।


ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
কাউকে কোনো অপ্রিয় কথা বলার আগে বিবেচনা করুন। কোনো পদক্ষেপ যেন কাউকে আঘাত করতে না পারে সে বিষয়ে সতর্ক হোন। কাজের ক্ষেত্রে ঊর্ধ্বতনদের ব্যবহারে আপনি হতাশ হতে পারেন। পরিণামে আপনি প্রতিদ্বন্দ্বী ও অংশীদারদের সঙ্গে বিবাদে জড়িয়ে পরতে পারেন। দপ্তরে কোনো অস্বস্তিকর পরিস্থিতি তৈরি করবেন না। প্রেমযোগ শুভ।


মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  
কিছুটা মানিয়ে নিতে পারলে কাজের পরিবেশটি নিজের জন্য ও অন্যদের জন্য বন্ধুত্বপূর্ণ করে তুলতে পারবেন। আমোদ-প্রমোদ ও বিলাসিতায় গা ভাসিয়ে দেওয়ার সুযোগ আসবে। সুন্দর আচরণ বাড়ির পরিবেশ মনোরম করে তুলবে। অপ্রত্যাশিত আর্থিক লাভের সম্ভাবনা। প্রেমযোগ শুভ। শুভ দিক দক্ষিণ।
 

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) 
ভালো কাজের জন্য প্রশংসিত হবেন। কর্মক্ষেত্রের সাফল্য, নাম, যশ ও সামাজিক সম্মান এনে দেবে। আর্থিক লাভেরও সম্ভাবনা আছে। জীবনসঙ্গীর সঙ্গে খুব ভালো সময় কাটাবেন। নতুন প্রকল্প শুরুর জন্য দিনটি আদর্শ। আর্থিকযোগ শুভ।


মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)

রাশিচক্রে আর্থিক লাভের সময়। সামাজিকভাবে সম্মান ও প্রতিপত্তি বাড়বে। ব্যবসা বাড়ারও সম্ভাবনা আছে। যারা দাম্পত্যের সূচনা করার কথা ভাবছেন তাদের অপেক্ষার অবসান হবে। কিছু শারীরিক সমস্যায় ভুগতে পারেন। শুভ দিক দক্ষিণ।



আরও খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft