আজকের রাশিফল
আসছে বছর সংখ্যায় দেখুন কপালে কী আছে?
কাগজ ডেস্ক :
Published : Monday, 19 December, 2016 at 3:50 PM
আসছে বছর সংখ্যায় দেখুন কপালে কী আছে?জ্যোতিষশাস্ত্রে সংখ্যাতত্ত্বের গুরুত্ব অপিরিসীম। সংখ্যাতত্ত্ব বা নিউমারোলজি অনুযায়ী আমাদের প্রত্যেকের একটি করে লাকি নম্বর থাকে। সেই নম্বরের প্রভাব আমাদের জীবনে ছড়িয়ে থাকে। অর্থ, সৌভাগ্য, প্রেম, খ্যাতি সবেতেই জড়িয়ে থাকে সংখ্যাতত্ত্বের কাজকর্ম। জেনে নিন সংখ্যাতত্ত্ব অনুযায়ী, কেমন যাবে ২০১৭।
মাসের কোন তারিখে জন্মেছেন তার উপর নির্ভর করেই স্থির হয় নিউমারোলজির লাকি নম্বর। যদি আপনি মাসের ১, ১০, ১৯ বা ২৮ তারিখে জন্মান, তাহলে আপনার লাকি নম্বর ১। এই নম্বরের জাতকরা জন্মগত ভাবেই নেতা প্রকৃতির হন। জীবনসঙ্গীকে এরা নিয়ন্ত্রণ করেন। এরা আপোস করতে জানেন না।
মাসের ২, ১১, ২০ ও ২৯ তারিখে যারা জন্মান, তারা একাধারে সংবেদনশীল ও মেজাজি প্রকৃতির হন। শারীরিক সম্পর্কের থেকে মানসিক আকর্ষণই এদের কাছে প্রধান। তবে অত্যধিক মুড স্যুইংয়ের জন্য সঙ্গীকে প্রায়শই সমস্যায় ফেলেন এরা। তাই বোঝাপড়া অত্যন্ত ভালো এরকম কাউকে জীবনসঙ্গী করাই এদের জন্য উপযুক্ত।
মাসের ৩, ১২, ২১ ও ৩০ তারিখে জন্ম যাদের তারা সাহসী ও উচ্চাকাঙ্খী হন। নিজেদের মনের কথা শুনেই এরা চলতে পছন্দ করেন। লাকি নম্বর যাদের ৩, তারা সবদিক দিয়েই আদর্শ জীবনসঙ্গী হন।
মাসের ৪, ১৩, ২২ ও ৩১ তারিখে যাদের জন্ম, তাদের লাকি নম্বর ৪। এরা ফ্লার্ট করতে খুব ভালোবাসেন। ভালোবাসায় ঠিক কী চান, তা এরা নিজেরাই ঠিক করতে পারেন না। তাই একের পর এক সম্পর্ক তৈরি করে চলেন। এমনকি বিবাহ বহির্ভূত সম্পর্কেও এরা অত্যন্ত পটু।
মাসের ৫, ১৪ ও ২৩ তারিখে যারা জন্মান তারা বিভিন্ন বিষয়ে পরীক্ষা-নিরীক্ষা করতে ভালোবাসেন। জীবনে বৈচিত্রও এদের বেজায় পছন্দ। এমনকি প্রেমের ক্ষেত্রেও বেশিদিন একজনের সঙ্গে এরা থাকতে পারেন না। তাই তাদের মতো মানসিকতা, এমন কাউকে জীবনসঙ্গী হিসেবে বেছে নিলে এরা ভালো করবেন।
মাসের ৬, ১৫ ও ২৪ তারিখে যাদের জন্ম, তাদের ইচ্ছেশক্তি অত্যন্ত প্রবল। এরা যা ঠিক করেন, তা করেই ছাড়েন। প্রেমের ক্ষেত্রেও এরা নিজেদের সম্পূর্ণ বিলিয়ে দিতে প্রস্তুত থাকেন। যে কোন সংখ্যার জীবনসঙ্গীর সঙ্গেই এরা প্রেমের ক্ষেত্রে ম্যাজিক আনতে পারেন।
মাসের ৭, ১৬ ও ২৫ তারিখে যাদের জন্ম তারা স্বপ্নালু প্রকৃতির হন। প্রেম নিয়েও এরা স্বপ্নের জগতে বাস করেন। তবে সব সময় তা বাস্তবসম্মত হয় না। প্রত্যেকের মধ্যেই কিছু দোষ-ক্রটি থাকে। তা মেনে নিয়েও আমরা সম্পর্কে জড়াই।
মাসের ৮, ১৭ ও ২৬ তারিখে যারা জন্মান, তারা প্রেমের ক্ষেত্রে একনিষ্ঠ হন। প্রেম ও ভালোবাসার ক্ষেত্রে এরা অনেক সময় কষ্ট পান। সঙ্গীর কাছে অনেক সময় একটু বেশি আশা করে ফেলেন। সেই আশা পূরণ না হলে এরা ভেঙে পড়েন।
মাসের ৯, ১৮ ও ২৭ তারিখ যাদের জন্মদিন তারা অতিরিক্ত আবেগপ্রবণ হন। ছোটখাটো বিষয়েই এরা কষ্ট পান। জীবনে ধৈর্য্য ধরার অভ্যেস করুন। প্রেমের পরিসর অত্যন্ত বৃহৎ। অকারণে একে জটিল করে তুলবেন না।



আরও খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft