আজকের রাশিফল
কল্পনাশক্তি চরম সীমায় পৌঁছাবে মেষের, দিনটি খুব হাসি-খুশিভাবে কাটবে কর্কটের
Published : Sunday, 18 December, 2016 at 5:47 PM
কল্পনাশক্তি চরম সীমায় পৌঁছাবে মেষের, দিনটি খুব হাসি-খুশিভাবে কাটবে কর্কটেরমেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  
নানা নতুন ধারণা আপনার মাথায় ঘুরপাক খাবে। কল্পনাশক্তি চরম সীমায় পৌঁছাবে। বিভিন্ন আলাপ আলোচনায় আপনার অংশগ্রহণ বিশেষ গুরুত্বপূর্ণ হবে; নতুন নতুন ধারণাগুলো উদ্ভাবনী শক্তিকে বাস্তবায়িত করতে বিশেষ সাহায্য করবে। কর্মক্ষেত্রে উন্নতি হবে। স্থিরতা এবং আত্মবিশ্বাস আপনাকে আরও উচ্চতায় নিয়ে যাবে। প্রেমযোগে শুভ ফল আছে। যাত্রাযোগ শুভ।


বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
প্রেম নিয়ে অনুভূতিশীল এবং মানসিকভাবে দুর্বল হয়ে পড়বেন। মানসিক অস্থিরতা কষ্ট দেবে। ছাত্রছাত্রীরা শিক্ষাগত দিকগুলোতে সাফল্য পাবেন। সব কাজ সময়ে শেষ হওয়ায়, পরিচিতদের মধ্যে সম্মান বৃদ্ধি পাবে। রূপচর্চা ও শরীরচর্চার প্রতি আপনার ঝোঁক বাড়বে। সাজের সরঞ্জাম কেনাকাটা করবেন। তবে অহেতুক খরচ নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন। শুভ দিক পশ্চিম।


মিথুন: (২২মে – ২১ জুন)
কর্মক্ষেত্রে বা বাড়িতে কোনোরকম মতানৈক্যকে ঘিরে চিন্তায় থাকবেন। শত্রুদের সঙ্গে অথবা বিরোধীদের সঙ্গে কোনোরকম বাগবিতণ্ডায় জড়াবেন না, কারণ তারা আরও উত্তেজিত করতে পারেন। প্রেম নিয়েও সমস্যার সময়ে শান্ত থাকতে হবে। যাত্রাযোগ মিশ্র।


কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
দিনটি খুব হাসি-খুশিভাবে কাটবে। নানারকম হাসি-মজায় গা ভাসিয়ে দেবেন। পারিবারিক বিষয়গুলোর ক্ষেত্রে আজকের দিনটি শুভ। পারিবারিক পরিবেশ প্রাণবন্ত থাকার কারণে মানসিক শান্তি বজায় থাকবে। আপনি সুস্থ, সবল থাকবেন এবং প্রাণশক্তির বিকাশ ঘটবে। প্রেমযোগে শুভ ফল লাভ হবে। যাত্রাযোগ শুভ।


সিংহ: (২৩ জুলাই  - ২৩ আগস্ট) 
হাসি, মজা, খেলায় মেতে উঠবেন। বহুদিন যার অপেক্ষায় রয়েছেন সেই মনের মানুষ হাজির হতে পারেন। সময়টিকে উপভোগ করুন। কোনো ছোটোখাটো ভ্রমণের কথা ভাবুন। প্রিয়জনদের সঙ্গে ঘুরতে যান অথবা কোনো বন্ধুর সঙ্গে কফি খেতে যান। যাত্রাযোগে বাধা।


কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর) 
আজ যাদের সঙ্গে কথা বলবেন, তাদের কথাবার্তা আপনাকে উত্তেজিত করে তুলবে। আপনার এই বিস্ফোরক মেজাজকে নিয়ন্ত্রণে রাখুন। এছাড়া যদি কোনোরকম বৈপ্লবিক চিন্তাভাবনা মাথায় থাকে, তাহলে সেগুলো বর্জন করুন। ভুল শুধরে সঠিক রাস্তায় কীভাবে ফিরতে হয়, সেটি শেখার চেষ্টা করুন। প্রেমের ক্ষেত্রে মাথা ঠাণ্ডা রাখুন। যাত্রাযোগ শুভ।


তুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর)

এমন কিছু মানুষের সঙ্গে আলাপ হতে পারে, যাদের প্রথম দর্শন খুব চমকপ্রদ লাগবে। কিন্তু সাবধান, নতুন আলাপে চট করে কাউকে বিশ্বাস করতে নেই। এরা এমন কিছু করতে বাধ্য করতে পারে, যেটি আপনার নীতির বাইরে। প্রেম নিয়ে প্রকাশ্যে মুখ খুলবেন না। আর্থিক দিক শুভ।


বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)

বন্ধুবান্ধব অথবা আত্মীয়ের থেকে প্রচুর লাভের আশা রয়েছে, তাই তাদের সঙ্গে মেলামেশা করুন। যাদের সঙ্গে বহুদিন দেখা-সাক্ষাৎ নেই তাদের সঙ্গে যোগাযোগ রাখুন। যারা বিদেশে যেতে ইচ্ছুক তাদের জন্য এটি ভালো সময়। বিদেশে বসবাস করে এমন কোনো প্রিয়জনের কাছ থেকে সুখবর পাওয়ার আশা রাখতে পারেন। প্রেমযোগ মিশ্র। যাত্রাযোগ শুভ।


ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
আপনার আত্মবিশ্বাস তুঙ্গে থাকবে। ইচ্ছা শক্তি এই বিশেষ গুণটিকে আরও বাড়িয়ে তুলবে। আত্মবিশ্বাস ও ইচ্ছাশক্তি সম্মিলিতভাবে আপনাকে শিল্পকলা, খেলাধুলা অথবা ব্যবসা, যেকোনো দিকেই আপনাকে উন্নতির দিকে এগিয়ে নিয়ে যাবে। আপনি আজ সারাদিন ভালো থাকবেন। প্রেমে সফলতার আশা রাখতে পারেন। বাবা-মায়ের থেকে লাভ হবে। যাত্রাযোগ শুভ।


মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি) 

ব্যবসায় সাফল্য এবং মুনাফা লাভ করবেন। উপার্জন বৃদ্ধি পেতে পারে। সেজন্য আপনি উৎসব করতে পারেন। প্রিয়জনদের সঙ্গে বিনোদনে মেতে উঠবেন। পরিবারের সঙ্গে কোথাও ঘুরতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। সমুদ্র অথবা নদীর ধারে ঘুরতে যাওয়ার কথা ভাবতে পারেন। প্রেমের সফলতা লাভেরযোগ আছে। যাত্রা শুভ।


কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) 

সামাজিক অনুষ্ঠানেও যোগ দিতে পারেন। মনকে তরতাজা রাখতে সন্তানদের সঙ্গে অথবা বাড়ির ছোটদের সঙ্গে আনন্দমুখর সময় কাটাবেন। আর্থিক সমৃদ্ধি ঘটানোর জন্য নানা পরিকল্পনা করবেন। প্রেমের প্রস্তাব দেওয়ার জন্য দিনটি আদর্শ। শুভ দিক উত্তর।


মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
বহু সমস্যার সম্মুখীন হতে পারেন। সন্তান অথবা প্রিয়জনের সঙ্গে বাগবিতণ্ডায় জড়িয়ে পড়তে পারেন। আপনি ছাড়া আর কেউ জানে না, এমন কোনো কারণে বিরক্ত এবং উত্তেজিত বোধ করবেন। নিজেকে নিয়ন্ত্রণে রাখুন। ভুল করে প্রিয়জনকে আঘাত করে বসবেন, যা পরবর্তীকালে আরও গুরুতর পরিস্থিতির সৃষ্টি করবে। প্রেমের ক্ষেত্রে সচেতন হোন। শুভ দিক পশ্চিম।



আরও খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft