আজকের রাশিফল
বৃষের প্রেমের সমস্যার সমাধান, সিংহের যাত্রাযোগ শুভ
Published : Saturday, 26 November, 2016 at 1:01 AM
বৃষের প্রেমের সমস্যার সমাধান, সিংহের যাত্রাযোগ শুভমেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  
বুদ্ধিভ্রষ্টের জন্য কাজের ক্ষতি হতে পারে। তর্কে অশান্তি বাড়তে পারে। অপর কোনো ব্যক্তির জন্য বিপদ থেকে উদ্ধার পাবেন। প্রেমে সমস্যা আসবে। যাত্রাযোগ মঙ্গলময়।


বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
প্রেমের সমস্যার সমাধান হবে। আলস্য ভাব বাড়তে পারে। ব্যবসার দিকে  আয় বাড়তে পারে। চাকরির দিকে কোনো শুভ যোগাযোগ হতে পারে। দূরের কোনো বন্ধুর খবর আসতে পারে। পেটের কোনো সমস্যা বাড়তে পারে। শুভ দিক উত্তর।


মিথুন: (২২মে – ২১ জুন)
প্রেমের সমস্যার ফলে আএন্দর ঘাটতি হতে পারে। অশান্তি বাড়তে পারে। বাবা-মায়ের সঙ্গে সম্পত্তির ব্যাপারে আলোচনা হবে। রক্তচাপ নিয়ে চিন্তা বাড়বে। আর্থিকযোগ মিশ্র। যাত্রাযোগ শুভ।


কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
কোনো চঞ্চলতার জন্য প্রেমের সম্পর্কে ক্ষতি হতে পারে। কাজের উৎসাহ বাড়বে। বাড়তি কোনো কথা অশান্তি ডেকে আনতে পারে। জলপথে বিপদ আসতে পারে। শুভ দিক পশ্চিম।


সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)  
নজর রাখুন কাজের দিকে কেউ বিরোধিতা করতে পারে। কাউকে কথা দিয়ে কথা রাখতে পারবেন না। কোমরের নিচে কোনো আঘাত আসতে পারে। প্রেমে উন্নতির যোগ। যাত্রাযোগ শুভ।


কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
দূরে ভ্রমণের জন্য বাড়িতে আলোচনা হবে। কাজের দিকে জটিলতা বাড়তে পারে। প্রেমের ক্ষেত্রে অন্য কারও হিংসার জন্য অশান্তি হতে পারে। বাড়তি কোনো খরচ হতে পারে। শুভ দিক দক্ষিণ।


তুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর)
সকাল থেকে কিছু শুভ যোগাযোগ আসতে পারে। ব্যবসার দিকে ভালো আয়ের সম্ভাবনা। সম্পত্তি নিয়ে কোনো আইনি ব্যবস্থা নিতে হতে পারে। প্রেম নিয়ে কোনো আত্মীয়ের জন্য অশান্তি বাড়তে পারে। যাত্রাযোগ শুভ।


বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
প্রেমের সম্পর্ক নিয়ে কোনো চিন্তা বাড়তে পারে। অর্থ বিষয়ে চাপ বাড়তে পারে। প্রিয়জনের কাছ থেকে অপমান জুটতে পারে। যাত্রাযোগে বাধা।


ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
ব্যবসার দিক থেকে খুব ভালো অর্থ আসতে পারে। বাড়তি অর্থ আয় করতে গিয়ে বিপদ হতে পারে। কাজের দিকে মনোযোগের অভাব থাকবে। চাকরির স্থানে কাজের চাপ বাড়তে পারে। প্রেমের জন্য চিন্তা মনকে অস্থির রাখবে। শুভ দিক পশ্চিম।


মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)
প্রেম দাম্পত্য সম্পর্কে সঙ্গীর উপর প্রভাব বিস্তার করতে পারবেন। কাজের উপর কোনো বিরক্ত ভাব আসতে পারে। বাড়িতে অনেক অতিথি আসতে পারে। ভালো কাজের জন্য সম্মান লাভ। যাত্রাযোগে বাধা।
 

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) 
শরীরে কোনো যন্ত্রণা বাড়তে পারে। পড়াশুনার জন্য কোনো ভালো সুযোগ আসতে পারে। প্রেমের সম্পর্কে সন্দেহের ফলে অশান্তি বাড়তে পারে। ব্যবসায় অর্থ আসতে পরে। বাড়িতে কাজের লোক নিয়ে অশান্তি হবে। শুভ দিক উত্তর।


মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
কাজের সাফল্য খুব ভালো আসতে পারে। শত্রুকে বুদ্ধিতে পরাজিত করবেন। প্রেম নিয়ে কোনো বিবাদে জড়াতে পারেন। বাড়তি কথায় অশান্তি হতে পারে। শুভ দিক পশ্চিম।



আরও খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft